প্লুটো কে কি এখনো গ্রহের মর্যাদা দেয়া হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 03:27 AM 3 Answers
Subscribe

শুনেছিলাম প্লুটো আর গ্রহ নয়!!! এটা কি সত্য?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 23, 2013 11:15 AM
Flag(0)

হ্যা । 24/08/2006ইং তারিখে প্লুটোকে গ্রহের পদ থেকে বাতিল করা হয় । সুত্রঃ www.somewhereinblog.net/blog/jhorohowa/17524

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:33 AM
Flag(0)

না, কারন ১। এর চেয়ে বড় উপগ্রহ বিদ্যমান ৩। এর কক্ষপথের সাথে অন্য গ্রহের কক্ষপথের মিল নাই। আরো যানতে এস এস সির পদার্থ বিজ্ঞান পড়েন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 01:38 AM
Flag(0)

এখন আর দেওয়া হয় না । নাসা ওয়েবসাইট থেকে পড়েছিলাম ।

Sign in to Reply
Replying as Submit