কি করে প্রেম করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 31, 2012 11:17 AM 5 Answers
Subscribe

আমি প্রেম করতে চাই, কিন্তু প্রেম করার নিয়ম জানি না। কি করে অফার করব ? কি করে ভালবাসব এই সব জানি না। এই জন্য আমি প্রেম করতে পারতেছি না। আমাকে দয়াকরে সাহায্য করুন..................।।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 05:09 AM
Flag(0)

আমি আপনাকে বিব্রত কর প্রশ্ন করতে চাই না , আপনি ফেক না রিয়েল তা জেনে কোন লাভ নেই । এবার আপনার প্রশ্নের উত্তরে বলতে চাইছি , আপনি কি কাউকে পছন্ধ করেছেন যার সঙ্গে হয়ত প্রেম করার কথা ভাবছেন ? যদি না করে থাকেন তবে অপেক্ষা করুন কোন একদিন হয়ত আপনার চাওয়ামত মানুষের দেখা পেয়ে যাবেন । আর তাকে পেলে চেষ্টা করুন তার সঙ্গে বন্ধুত্ব করতে বা মিসতে (সেক্ষেত্রে পরিচিত হলে ভাল হয়) । তারপর চেষ্টা করুন তার সম্পর্কে সঠিক তথ্য নিতে । সব তথ্য যদি আপনার অনুকূলে যায় তবে তাকে ইঙ্গিতের মাধ্যমে বোঝাতে চেষ্টা করুন আপনার মনের অভিব্যাক্তি । যদি দেখেন যে সে আপনার কথা বুঝেও না বোঝার ভান করছে তাহলে সর্বোচ্চ ৩ বার চেষ্টা করে দেখতে পারেন । তাতে কাজ না হলে পথে কোন সমস্যা আছে ভেবে দূরে সরে যেতে চেষ্টা করাই ভাল । অন্যদিকে যদি সে বিষয় টা খেয়ালই না করে তবে চেষ্টা করুন সরাসরি জানাতে তবে অবশ্যই সময় সুযোগ অনুকূলে থাকলেই সরাসরি প্রপোজ করা উচিত ঞ্চেত হিতে বিপরীত হতে পারে। একটা কথা অবশ্যই মনে রাখবেন জোড় করে ভালবাসা হয়না । তাই এসব ক্ষেত্রে জোড় না করাই ভাল মন থেকে যাকে ভালবাসতে পারবেন শুধুমাত্র তার সঙ্গেই সম্পর্ক গড়তে চেষ্টা করুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 04, 2013 04:56 AM
Flag(0)

মনে হচ্ছে আপনি ফেইক। আর মনে রাখবেন বলে কয়ে প্রেম হয় না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 01, 2013 11:34 AM
Flag(0)

ভাই আপনারা এই ধরনের ফেক আইডি ব্যবহার না করলে সাইট টার জন্য ভালো। আপনি একজন ছেলে হয়ে কেন মেয়ে সেজেছেন? আর এই ধরনের প্রশ্ন করে নরী জাতিকে অবমাননা না করলেও পরেন। দয়া করে নারীদের সম্মান করতে না পারলেও যেন অপমান করেন না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 01, 2013 08:59 AM
Flag(0)

Nisat Jaman Supti আপনি প্রসেসটা জানলে আমকে একটু দয়াকরে জানাবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2012 11:26 AM
Flag(0)

চমকদার একটি প্রশ্ন করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ….

আপনার বয়স, কিসে পড়েন, কি ধরনের পাত্র কে প্রমিক হিসেবে বেছে নিতে চান সেগুলো কিছুই বলেন নি…

দেখি কোন লাভ গুরু কি পরামর্শ দেন…

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit