আমি প্রেম করতে চাই, কিন্তু প্রেম করার নিয়ম জানি না

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 01, 2013 02:22 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 06:02 AM
Flag(0)

যত ধরনের নিয়ম হীনতাই প্রেমের নিয়ম রে ভাই তাই নয়ম খুঁজে কি করবেন ? কাজ শুরু করে দেন হয়ে যাবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 02:58 AM
Flag(0)

একেক জনের নিয়ম একেক রকম, প্রেম শুরু করেন নিয়ম এমনিতেই বুজেযাবেন। র নিয়ম কানুন মেনে প্রেম হয় না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2013 12:21 PM
Flag(0)

হা হা হা,
আপনি আমাকে কল করুন। এটা আমার চেয়ে আমারর GF ভাল বুঝে ।

Sign in to Reply
Replying as Submit