প্রাথমিক শিক্ষা শিশুদের বয়স কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 12:10 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:35 AM
Flag(0)

প্রাথমিক শিক্ষায় শিশুদের বয়স ৬ থেকে ১১ বছর। ৬ বছরের আগে ভর্তি করা বেয়াইনি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 12:28 AM
Flag(0)

প্রাথমিক শিক্ষা শিশুদের বয়স- ৬-১১ বছর।

Sign in to Reply
Replying as Submit