কোন সামুদ্রিক প্রাণী মানুষের আচরণ নকল বা অনুকরণ করতে পারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 12:54 AM 3 Answers
Subscribe

কোন সামুদ্রিক প্রাণী মানুষের আচরণ নকল বা অনুকরণ করতে পারে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2013 02:37 AM
Flag(0)

পরপয়স শুশুক জাতীয় এক প্রকারের সামদ্রিক প্রাণী আছে। এরা অনেক দিক দিয়েই মানুষের আচরণ নকল বা অনুকরণ করতে পারে। দেখতে এরা মাছের মতো হলেও প্রকৃতপক্ষে এরা মাছের পর্যায়ে পড়ে না। এরা স্তন্যপায়ী প্রাণী। এরা বচ্চা প্রসব করে ও স্তন্যপান করিয়ে বাচ্চাদের লালন-পালন করে থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 02:23 PM
Flag(0)

ডলফিন মানুষের আচরণ নকল করে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:27 PM
Flag(0)

ডলফিন এ কাজ করে

Sign in to Reply
Replying as Submit

পৃথিবীর সবচেয়ে দ্রুতগতির প্রাণী কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 11:52 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2013 02:33 AM
Flag(0)

চিতা হল স্থল-প্রাণীদের মধ্যে সবচেয়ে দ্রুতগতির প্রাণী। এটা ঘণ্টায় ১২০ কিলোমিটার গতিতে দৌড়াতে পারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:05 AM
Flag(0)

চিতা বাঘ পৃথিবীর সবচেয়ে দ্রুতগতির প্রাণী

Sign in to Reply
Replying as Submit