কোন প্রাণীর রক্ত সাদা ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 09:37 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2014 04:54 PM
Flag(0)

টিকটিকির রং সাদা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 13, 2014 04:27 PM
Flag(0)

টিকটিকির রক্ত সাদা হয়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 28, 2013 08:14 AM
Flag(0)

টিকটিকি, আরশোলার( তেলাপোকা) রক্ত সাদা। হিমোগ্লোবিন নামক রঞ্জক পদার্থের জন্যে রক্ত লাল হয়। হিমোগ্লোবিন না থাকলে রক্ত সাদা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 07:15 AM
Flag(0)

টিকটিকি । কিন্তু ভাই উত্তর টাতো আপনে জানেন । তা বললেন না কেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 01:33 PM
Flag(0)

টিকটিকির রক্ত সাদা।

Sign in to Reply
Replying as Submit