জন্ম নিয়ন্ত্রন বিষয়ে জানতে চাই..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 08, 2012 01:53 PM 5 Answers
Subscribe

আমরা নতুন দম্পতি, জন্ম নিয়ন্ত্রন বিষয়ে জানতে চাই, তিন মাসের যে ইনজেকশন, তা কতটা নির্ভরযোগ্য? এবং পার্শ প্রতিক্রীয়া কি? অথবা দির্ঘ মেয়াদী এবং নির্ভরযোগ্য সবচেয়ে ভাল পদ্ধতি কি?? জানালে উপকৃত হতাম।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:36 AM
Flag(0)

সবচেয়ে ভালো উপায় কনডম ব্যবহার করা । তবে সতর্কভাবে ব্যবহার করতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:50 PM
Flag(0)

আরো পড়ুন – 

জন্মনিয়ন্ত্রণ

http://saidulm.blogspot.com/2010/12/blog-post_25.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 04:53 AM
Flag(0)

জন্ম নিয়ন্ত্রণে দীর্ঘ ও সল্প মেয়াদী পদ্ধতিতে কিছু পার্স প্রতিক্রিয়া আছে কনডম বেবহার করাই সবচেয়ে উত্তম

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 06:52 AM
Flag(0)

[লিঙ্কটি কাজ করছে না তাই মুছে ফেলা হলঃ admin]

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 02:50 PM
Flag(0)

নতুন দম্পতিকে শুভেচ্ছা । জন্ম নিয়ন্ত্রন বিষয়ে জানতে সবাই আগ্রহী।

তিন মাসের যে ইনজেকশন,  কতটা নির্ভরযোগ্য ?– আমি যতদূর জানি এটি নির্ভরযোগ্য সবচেয়ে ভাল পদ্ধতী।

 

দীর্ঘ মেয়াদী পদ্ধতি সন্তান জন্মদানে সহায়ক নাও হতে পারে।

Sign in to Reply
Replying as Submit