ব্ল্যাক হেডস থেকে মুক্তি পাওয়ার উপায় কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:43 AM 2 Answers
Subscribe

ব্ল্যাক হেডস থেকে মুক্তি পাওয়ার উপায় কী? কোন প্রসাধনী ব্যবহার করতে হবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 02:48 PM
Flag(0)

 

খুব অল্প একটু খানি আলু কেটে নিন। আলু টি এর পর কেঁচে নিন কাঁটা চামচ দিয়ে । এর পর আলুর চেপে রস বার করে মুখে লাগান । মুখ টান টান হয়ে আসলে এর কিছু পরে
খুব ভাল করে মুখ ধুয়ে নিন ।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 06:37 PM
Flag(0)

দৈনিক ছয় লিটার পানি পান করুন,
টেনশন মুক্ত থাকুন
এমন ব্যায়াম করুন যাতে ঘাম বার হয় আর
পরিমিত ঘুম ও বিস্রাম নিন ।
সবচেয়ে প্রয়োজনীয় যেটা তা হল দৈনিক পাচ বার হলেও মুখ পরিস্কার পানি দিয়ে ধৌত করুন সাবান ব্যাবহার সম্পূর্ণ নিষেধ ।

Sign in to Reply
Replying as Submit