কি করে বুঝব একটা ভাল কাজ করলাম?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 10, 2012 01:48 PM 4 Answers
Subscribe

আমরা তো অনেকে অনেক ধরণের ভাল কাজ করি। অনেকে করি লোভ দেখাতে বা অনেকে অনেকে অনেক কারণে। কিন্তু আমি কিভাবে বুঝব যে আমি সত্যিই একটা ভাল কাজ করলাম।

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 04, 2013 12:32 PM
Flag(0)

যে কাজ করলে আপনি আপনার মনে প্রশান্তি পাবেন, দিন উতফুল্লের সঙ্গে কাটবে এবং আপনি ওই কজটি করার পর কোন কষ্ট বা দুঃখ থাকবে না তখনই বুঝবেন যে একটা ভাল কাজ করেছেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 05:03 PM
Flag(0)

যে কাজ করে বুঝতে পারবেন যে আপনি নিজের এবং অন্যের প্রত্যক্ষে ও পরোক্ষে কোন ক্ষতি করেননি আশা করছি তখনি আপনি বুঝতে পারবেন যে আপনি একটি ভালো কাজ করেছেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:54 PM
Flag(0)

ঠিক ঘুমানোর আগে ভাববেন –আগামী কাল যদি আর ঘুম থেকে জেগে না উঠি!

ঠিক এই সময়ে নিজেকে প্রশ্ন করবেন “আজ কি কি খারাপ কাজ করলাম”

কোন ভাল কাজ করে থাকলে শান্তিতেই ঘুমাবেন আর খারাপ করে থাকলে বিবেক আপনাকে ঘুমাতে দিবে না…

যদি একজন বিবেকবান হন!!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:50 PM
Flag(0)

ভাই আপনার প্রশ্নটি আমিও আমার এক স্যারকে করছিলাম। আসলেই একেক জন এক এক উদ্দেশ্য কাজ করে থাকে। আপনি নিজেই উপলদ্ধি করতে পারবেন যখন আপনি একটি ভাল কাজ করবেন। কাজটি করার পর আপনার দেহ মনে প্রশান্তি আসবে। আপনার ভাল লাগবে। আপনি নিজের আদালতে নিজেকে ভাল মানুষ হিসেবে স্মীকৃতি দিতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit