নোবেল প্রাপ্ত প্রথম মুসলিম মহিলা কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 04:00 PM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:36 PM
Flag(0)

প্রথম মুসলিম মহিলা শিরিন এবাদি…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 04:00 PM
Flag(0)

শিরিন এবাদি, ইরানের একজন আইনজীবি ও মানবাধিকার কর্মী। তিনি ২০০৩ সালে শান্তিতে নোবেল পুরস্কার লাভ করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 01:02 PM
Flag(0)

নোবেল প্রাপ্ত প্রথম মুসলিম মহিলা- ‘শিরিন এবাদি’ (২০০৩)।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 12:22 AM
Flag(0)

প্রথম মুসলিম মহিলা শিরিন এবাদি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:16 PM
Flag(0)

নোবেল প্রাপ্ত প্রথম মুসলিম মহিলা শিরিন এবাদি।

Sign in to Reply
Replying as Submit