বাংলাদেশকে কোন মুসলিম দেশ প্রথম স্বীকৃতি দেয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 03:59 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:37 AM
Flag(0)

প্রথম স্বীকৃতি দানকারী মুসলিম দেশ ইরাক।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 12:53 PM
Flag(0)

বাংলাদেশকে প্রথম স্বীকৃতি দেয়- ভারত।
বাংলাদেশকে স্বীকৃতিদানকারী দ্বিতীয় দেশ- ভুটান।
সৌদিআরব বাংলাদেশকে স্বীকৃতি দেয়- ১৬ আগষ্ট, ৭৫।
মুসলিম দেশগুলোর মধ্যে বাংলাদেশকে স্বীকৃতি দানকারী প্রথম দেশ- ইরাক।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:18 PM
Flag(0)

বাংলাদেশকে প্রথম স্বীকৃতি দানকারী মুসলিম দেশ ইরাক।

Sign in to Reply
Replying as Submit