AnswersBD কি আমার প্রত্যাশা পূরণে সমর্থ হবে? আপনার কী মত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 11:15 PM 4 Answers
Subscribe

AnswersBD নিয়ে আমার প্রত্যাশা অনেক। AnswersBD হবে Yahoo! Answer এর মতো বড়ো কোন জ্ঞানের ভাণ্ডার যেখান থেকে আমরা জানতে পারবো আমাদের মনের যতো জিজ্ঞাসা। এমনিতে গুগল সার্চ করলে আমরা জানতে পারি। তবে AnswersBD এর সাথে তার পার্থক্য হচ্ছে AnswersBD তে অভিজ্ঞদের কাছ থেকে স্পেসিফিকলি অই প্রশ্নের উত্তর পাই। কিন্তু সমস্যা একটা আছে- কেউ কোন প্রশ্ন করলে তার অপ্রয়োজনীয় উত্তর দেয়া বন্ধ করা হোক। এ ব্যাপারে অ্যাডমিনের দৃষ্টি আকর্ষণ করছি। একটা উদাহরণ দেই- একজন জানতে চাইছে "বীর্য পাতলা হলে করনীয় কী?" (তার প্রশ্ন যেমনই হোক উত্তরটা গাঠনিক হওয়া উচিত) একজন উত্তর দিয়েছেন- "দিনে ৩-৪ বার মাল ফেলেন।" এরকম আরো উদাহরণ আছে। আসুন ফালতু কথা বা উত্তর না দিয়ে গঠনমূলক কিছু ভূমিকা রাখি। তাহলেই AnswersBD এর উদ্দেশ্য সফল হবে। আমরা এই ভালো উদ্যোগ এর সাথে থাকি সবসময়।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 12:11 PM
Flag(0)

আশা করি এ রকম বাজে প্রশ্নসমূহ সংশ্লিষ্ট এডমিন ভাইয়েরা হাইড করে একটা সুশৃংখল, জ্ঞানোপযোগী, তত্ত্যবহুল প্রশ্ন ও উত্তর সম্বলিত সাইট (AnswersBD) আমাদের উপহার দেবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 09:54 AM
Flag(0)

খুবই ভাল লাগল আপনাদের প্রত্যাশার কথা শুনে!

প্রশ্ন-উত্তর গুলো আমাদেরও নজরে পড়েছে,

প্রথমেই বলে রাখি AnswersBD তে এসে কেউ নিরাশ হয়ে ফিরে যাবে এমনটা হতে দেওয়া যাবে না, এরকম একটা প্লাটফরম দাড় করাতে গেলে সবার অংশ গ্রহন খুবই জরুরী, আর এজন্যই প্রথম থেকেই কাউকেই কোন ধরনের সতর্ক, হুশিয়ারী, দেওয়া হয়নি বা এরকম কোন নোটিশও দেওয়া হয়নি,

ভাল জিনিস অবশ্যই থাকবে, বিতর্কিত, বাচালতা অবশ্যই দূর করা হবে

আর প্রশ্ন-উত্তর মুছে ফেলার কথা বলছেন ? সেটা খুব কষ্টকর নয় আমাদের জন্যে

খুব শীঘ্রই কয়েকজন মডারেটর যোগদান করবেন আশা করি!

অনেক ধন্যবাদ আপনাদের মুল্যবান সময় ব্যয় করার জন্যে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 06:53 AM
Flag(0)

আপনাকে কি বলে যে ধন্যবাদ জানাবো তার ভাষা আমার জানা নেই! আমি ঠিক এইরকম উদারন দিয়ে প্রশ্ন করতাম! আমি মনে করি যদি সবাই AnswersBD কে মন প্রান দিয়ে ভালবাসি তাহলে অবশ্যই AnswersBD আমাদের প্রত্যাশা পুরন করতে পারবে! এই প্রশ্নটি Fetured করার জন্য Admin কে অনুরোধ করছি। ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 12:47 AM
Flag(0)

AnswersBD সেই অদম্য প্রচেষ্টা নিয়ে এগিয়ে যাচ্ছে, আশাকরি একদিন AnswersBD সবার মনের প্রতশ্যা পূরণে সমর্থ হবে।

Sign in to Reply
Replying as Submit