AnswersBD এর জন্য কয়েকটি প্রস্তাবনা ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 07:37 AM 2 Answers
Subscribe

AnswersBD নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ । আশাকরি এটি বাংলাদেশের অন্যতম প্রধান সাইট হিসেবে গড়ে উঠবে । সাইট এর সহজ নেভিগেশন এর জন্য আমার কয়েকটি প্রস্তাবনা । ১-নোটিফিকেশান বার থাকতে হবে হেডার বক্সে যাতে সমসাময়িক সব নোটিফিকেশান থাকবে । ২-সাইট এর জন্য একটি স্লোগান থাকতে হবে । ৩-কয়েকজন মোডারেটর থাকতে হবে যারা অনাবশ্যক পোস্ট ডিলিট করবেন । ৪-সদস্যদের পয়েন্ট এর ভিত্তিতে বিভিন্ন নাম দেওয়া যেতে পারে যা নামের পাশে থাকবে । ৫-যারা স্প্যামিং এর সাথে জড়িত থাকবে তাদের আইপি কয়েকদিন এর জন্য ব্যান করা যেতে পারে । ৬-সাইট এর থিম আরও আকর্ষণীয় হওয়া দরকার । ৭-যেহেতু এটা বাংলা ভিত্তিক সাইট তাই পেজ এ সদস্যের সংখ্যা বাংলায় দিলে ভালো হতো । ৮-উপরের search বাটন ও বাংলা হতে হবে । আরও কিছু বিষয় আছে যা আমি পরে যুক্ত করবো আশা রাখি । ধন্যবাদ AnswersBD টিম ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 10:22 AM
Flag(0)

অনেক গুলো প্রস্তাবনা!

প্রস্তাবনা গুলোর উত্তর

১। নোটিফিকেশান বার এর চিন্তাটি মাথায় আছে

২। আপাতত এটি ব্যবহার করা যাতে পারে “বাংলা ভাষায় জ্ঞানের চর্চা আকাশ চুয়ে যাক”

৩। মডারেটরগন খুব শীঘ্রই আসছেন

৪। সদস্যদের পয়েন্ট এর ভিত্তিতে বিভিন্ন নাম দেওয়া যেতে পারে… এর জন্যে আলাদা প্রফাইল তৈরী করা হচ্ছে এবং গুরুদের জন্যে আলাদা প্রফাইল ব্যাজ থাকবে যা ফেইসবুকের প্রফাইলে যোগ করতে পারবেন

৫। স্প্যামিং এ কোন ছাড় নাই

৬। থিম আপাতত চলুক সবাই একটু বুঝতে থাকুক যেহেতু এই ধরনের প্লাটফরম প্রথম

৭। সদস্যের সংখ্যা বাংলায় … বাংলায় কোডিং একটু কষ্ট হয়ে যাবে….চেষ্টা করে দেখা হবে

৮। সার্চ বাটন বাংলায় করে দেওয়া হল

আরও কিছু বিষয় এর জন্যে অপেক্ষায় থাকলাম

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 08:17 AM
Flag(0)

আপনার প্রস্তাবনা অনেক সুন্দর হয়েছে! Admin যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন আশা করি। ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit