ফ্রিল্যান্সিং এ প্রতারনা ঠেকাতে প্রশ্ন করুন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 12, 2012 12:35 PM 4 Answers
Subscribe

ফ্রিল্যান্সিং এ প্রতারনা ঠেকাতে প্রশ্ন করুন ওয়েব সাইট এবং প্রশিক্ষন সেন্টার সম্পর্কে প্রশ্ন করুন কোন সাইট ভাল, কোন সাইট স্ক্যাম, কারা আসলেই ভাল প্রশিক্ষন দেয়, কারা টাকা মারার ধান্ধা করছেন ? এইসব বিষয় জানতে প্রশ্ন করুন আশা করি সমাধান পাবেন ধন্যবাদ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 11:50 PM
Flag(0)

আসলেই গুটি কয়েক প্রতিষ্ঠান বা সাইটের কারণে অন্যান্যদের সুনাম নষ্ঠ হয়! আমরা ভালোটার বদলে বিভিন্ন প্রলোভনে খারাপটা গ্রহণ করি। সেখান থেকে প্রতারিত হয়ে ভালোগুলোকেও দোষারোপ করি। এটি পরিহার করা উচিত। কোনো কিছু করতে গেলে, কোথাও প্রশিক্ষণ নিতে গেলে বা কোনো সাইটে জয়েন করার আগে অবশ্যই ভালোভাবে জেনে নেওয়া উচিত। এ বিষয়ে বিনামুল্যে সঠিক গাইডলাইনের জন্য ডেভসটিম ইনস্টিটিউটে (http://institute.devsteam.com) আসতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 18, 2012 05:38 AM
Flag(0)

আসলে আমাদের দেশে ফ্রিল্যান্সিং যত বিস্তার লাভ করছে, ততই ফ্রিল্যান্সিং নিয়ে প্রতারনা বাড়ছে। এক্ষেত্রে সচেতনতা যত বৃদ্ধি পাবে তত প্রতারনা কমবে। এটা নিঃসন্দেহে ভাল উদ্দ্যোগ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 09:24 PM
Flag(0)

এক্ষেত্রে আমাদের সচেতন থাকা দরকার…

এবং পারস্পারিক আলোচনার মাধ্যমে সচেতনতা বাড়াতে হবে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 01:06 PM
Flag(0)

ভালো উদ্যোগ। এই জিনিস্টা অনেক কাজের হবে আশা করি।

Sign in to Reply
Replying as Submit