GP থেকে GP সবথেকে সাশ্রয়ী প্যাকেজ কি এবং নিবন্ধন করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 07, 2012 03:27 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 04:57 AM
Flag(0)

১২১ এ কল করুন । কাস্টমার কেয়ারের সাথে কথা বলে সব ঠিক করে নেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:08 PM
Flag(0)

ভাইয়া আপনি গ্রামীণ এর জন্য বন্ধু প্যাকেজ টি ব্যাবহার করতে পারেন এখানে আপনি পাবেন ১ টিsuper fnf সহ ৯ টি normal fnf
super fnf এ আপনি জিপি টু জিপি ৩০ পয়সা ২৪ ঘণ্টা
normal fnf এ আপনি ৫২ পয়সা কথা বলতে পারবেন জিপি টু জিপি ২৪ ঘণ্টা

ACTIVATE করতেঃ B লিখে SMS করুন ৪৪৪৪ নম্বরে আর সুপার fnf করতে sf লিখে স্পেস দিয়ে সেন্ড করুন ২৮৮৮ নম্বরে্‌ আর সাধারণ fnf করতে নাম্বার গুলো লিখে পাঠিয়ে দিন ২৮৮৮ নম্বরে

Sign in to Reply
Replying as Submit