বাংলাদেশের একমাত্র পোষ্টাল একাডেমী কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 12:11 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 12:04 AM
Flag(0)

রাজশাহীতে অবস্থিত……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:12 AM
Flag(0)

বাংলাদেশের এ্কমাত্র পোষ্টাল একাডেমী রাজশাহীতে অবস্থিত। একটি জাতীয় মানব সম্পদ ব্যবস্থাপনা ও পেশাদারী দক্ষতা, ডাক একাডেমী উন্নয়ন নেতৃস্থানীয় অংশীদার হিসাবে কাজ দৃষ্টিভঙ্গী সঙ্গে, রাজশাহী 1982 অস্তিত্ব এসেছিলেন এবং রিসেট ছিল এবং 1986 সালে বর্তমান চেহারা এবং অবস্থানে restructured, যদিও সরকার পদক্ষেপ এটি স্থাপন স্বাধীন বাংলাদেশের প্রথম দিন ফিরে তারিখগুলি প্রস্তাব এবং 1974 সালে অনুমোদিত হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 01:40 AM
Flag(0)

বাংলাদেশের একমাত্র পোস্টাল একাডেমী রাজশাহীতে অবস্থিত।

Sign in to Reply
Replying as Submit