বাংলাদেশের প্রথম ওয়েবসাইট বা পোর্টাল কোনটা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2014 07:39 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 25, 2014 08:10 PM
Flag(0)

বাংলাদেশের প্রথম কিংবা সর্ব প্রথম ওয়েবসাইট বা পোর্টাল কোনটা বলা মুশকিল। কিন্তু বাংলা ভাষায় পৃথিবীর প্রথম ব্যাংক পোর্টাল বা ওয়েবসাইট হলো http://www.progotibank.com.bd ।

বিশ্বে সর্ব প্রথম এই ধরণের সাইট বা পোর্টাল চালুর উদ্যোগ নেওয়ায় প্রগতি কো-অপারেটিভ ল্যান্ড ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (প্রগতি ব্যাংক) দুনিয়ার সকল বাংলা ভাষাভাষীদের নিকট সমাদৃত।

সূত্র : https://www.facebook.com/firstwebsiteinbankworld

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 23, 2014 10:40 PM
Flag(0)

এই প্রশ্নটি AnswersBD তে আগেও করা হয়েছিল। যেহেতু আপনি নতুন তাই বলছি যেকোন প্রশ্ন করার আগে অবশ্যই সার্চ করে দেখবেন,এতে আপনার অনেকটা সময় বেচে যাবে।

উত্তরটি এখানে দেখুন http://www.answersbd.com/5441

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit