Microworkers.com কি সত্যি পেমেন্ট পে করে? এই টাকাটা কিভাবে দেশে আনবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 03:32 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 22, 2014 08:38 AM
Flag(0)

হ্যা পেমেন্ট করে আপনি Paypal এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 10:46 PM
Flag(0)

হ্যা পেমেন্ট করে আপনি Paypal, or Skrill (Moneybookers), এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। 

Sign in to Reply
Replying as Submit