আমি ইনফলিঙ্ক (এদসেন্সের বিকল্প) থেকে কিভাবে টাকা উত্তোলন করতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 02:00 PM 1 Answers
Subscribe

আমি ইনফলিঙ্ক থেকে গত মাসে ৮৮ ডলার ইনকাম করি, কিন্তু আমার কোন পেপাল অ্যাকাউন্ট ছিলনা, তাই আমি আরেক জনের পেপাল অ্যাকাউন্ট ব্যাবহার করি। ঠিক রাত ৯ টায় আমাকে তারা মেইল করে বলে যে আপনার অ্যাকাউন্ট এ প্রতারনামুলক কার্যক্রম করার জন্য আপনার অ্যাকাউন্ট টি বাতিল করা হয়েছে। এখন আমি কি করব ঠিক বুঝতে পারছি না, ওরা আমাকে অ্যাকাউন্ট টি কি পরে আবার ঠিক করে দিবে কিনা, আর ইনফলিঙ্ক থেকে বাংলাদেশে ব্যাংক ছাড়া কিভাবে টাকা উঠাতে পারব? 
দয়া করে বলবেন কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 03, 2014 09:57 PM
Flag(0)

Infolinks থেকে পেমেন্ট সরাসরি ব্যাংকে আনা সম্ভব। এছাড়া আপনি পাইওনিয়ার কার্ডও ব্যবহার করে উত্তোলন করতে পারেন। 
বিস্তারিতঃ http://www.infolinks.com/support/payments/what-are-my-payment-options

Sign in to Reply
Replying as Submit

কবে নাগাত বাংলাদেশ এ পেপাল আসবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 01:34 PM 2 Answers
Subscribe

 

পেপাল কী বাংলাদেশে সত্যিয় আসবে?

পেপাল এর কারনে আমার business  করতে অনেক সমস্যা হচ্ছে। কয়েক মাস আগে পেপাল ও বাংলাদেশ এর পক্ষ থেকে বলা হয়েছে পেপাল September এ বাংলাদেশে তাদের কাজ শুরু করবে।

 

আমি এখানের expert দের কাছে জানতে চায় পেপাল কী September এ বাংলাদেশে সত্যিয় আসবে?

 

ধন্যবাদ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:00 PM
Flag(0)

জুলাই থেকে সেপ্টেম্বর (বছরের তৃতীয় প্রান্তিক) মাসের মধ্যে বাংলাদেশে পেপ্যাল তাদের কার্যক্রম শুরু করবে বলে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিস বা বেসিস নেতৃবৃন্দকে জানিয়েছেন পেপ্যাল সংশ্লিষ্ঠরা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 01:52 PM
Flag(0)

না,এই বছরের শেষের দিকে আসার সম্ভাবনা বেশী অর্থাৎ NOVEMBER-DECEMBER এর দিকে।


 

Sign in to Reply
Replying as Submit