আমি বাংলাদেশ থেকে কিভাবে একটা ভ্যারিফাইড পেপাল একাউন্ট করতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 03:35 AM 4 Answers
Subscribe

আমি অনলাইন এ কিছু টাকা ইনকাম করি, কিন্তু সেই টাকা পেপাল ছাড়া তুলতে পারব না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 02:17 PM
Flag(0)

First join in http://www.freelancer.com/ then request for payoneer card. then within one month your card will come. then using your payoneer card open it.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 02:59 PM
Flag(0)

আপনি ২০ মিনিটে নিতে পারেন একটি ভেরিফাই পেপাল ফ্রিতে। আমার সাথে যোগাযোগ করুন facebook.com/so.i.cat

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 01:23 PM
Flag(0)

eikhane jan , bistarito likha ase>>>http://www.crystalheartbd.com/how-to-verify-payza-from-bangladesh/.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 05:50 AM
Flag(0)

যেহেতু এখন পর্যন্ত পেপাল বাংলাদেশে তাদের কার্যক্রম চালু করেনি, সেহেতু আপনি বাংলাদেশ থেকে এটি ইউজ/ভ্যারিফাইড করতে পারবেন না।

পরামর্শ হলঃ যদি আপনার কোন ফ্রেন্ড অথবা নিকট কেউ পেপাল ভ্যারিফাইড কোন দেশে অবস্থান করেন, আপনি তার সাথে যোগাযোগ করতে পারেন এবং তার ঠিকানা ইউজ করে ভ্যারিফাইড করতে পারেন।

বিদ্রঃ আমি আমার একাউন্টটি আরব আমিরাত এর ঠিকানা দিয়ে করেছি এবং নির্বিগ্নে কাজ করে যাচ্ছি।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit