পেপারে চাকুরীর খবর অনলাইনে কোন সাইটে পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 20, 2013 01:48 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 05:40 AM
Flag(0)

অনেক গুল সাইড আছে তবে সরাসরি সংশ্লষ্ট পেপারের অনলাইন ভার্ষনেও পাওয়া যায় । প্রথম আলোর জন্য prothom-alojobs.com ই ভাল । এছাড়াও www.bdjobs.com , www.jobsa1.com, www.alljobsbd.com এবং www.jobsinbd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 28, 2013 10:02 AM
Flag(0)

সরাসরি পেপারের চাকরীর খবর এবং সরকারি সকল চাকরীর খবর www.bdjobstoday.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 24, 2013 07:17 AM
Flag(0)

www.bdjobs.com www.jobsa1.com www.jobsinbd.com www.alljobsbd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 23, 2013 01:32 AM
Flag(0)

prothom-alojobs.com

Sign in to Reply
Replying as Submit