পেনিস সাইজ ছোট সমস্যা সাহায্য চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 02, 2012 06:30 PM 3 Answers
Subscribe

amar lingo kub cuto o short , amar beya next month , bangla deshe ba pretiber kunu deshe ki amon kunu medicin ase lingo boro korar jonyo . ami lingo boro korte chi kunu bai ki amak a bapere help korte paren ami boro cinter maje asi joto taka jak kunu problem nai plz help me
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 03, 2014 07:17 PM
Flag(0)

লিঙ্গের আকার কি পরিবর্তন করা যায় ? আকাঙ্খা – বাস্তবতা – করনীয়।

যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান ?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!” যাই হোক, প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা see more—> http://www.homeopathybd.com/linger-akar-poriborton

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 12:54 PM
Flag(0)

বাজারে যেগুলি পোস্টার পাওয়া যায় সবগুলি ভোগাস । আপনার বিশেষ অঙ্গটি আপনার বংশের সাথে সম্পর্কিত জেনেটিকালি ভাবে এটা নির্ধারিত হয় । আর এগুলি চিন্তা মাথা থেকে ছেড়ে দিয়ে আপনার কাজে মনযোগ দেয়া উচিত । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 01:11 AM
Flag(0)

জনাব, লিঙ্গ ছোট হওয়া কোন সমস্যা নয়। এ বিষয়ে চিন্তার কোন কারণ নাই। এটা আমার কথা নয়। ডাক্তারের কথা। ভালো কোন বিশেষজ্ঞের কাছে যান একই কথা বলবে। সুতরাং এই সব বিষয় নিয়ে চিন্তা না করাই বুদ্ধিমানের কাজ। আপনি চিন্তামুক্ত হয়ে বিয়ে করতে পারেন। লিঙ্গ বড় করার কোন ঔষধ বা যন্ত্র নাই। ফালতু সব কবিরাজদের ফালতু কথা। এসবে কান না দেয়া ভালো। নচেৎ আপনার ছোট লিঙ্গ আরো ছোট হতে পারে। আপনার সাহসিকতা স্ত্রীর কাছে আপনার লিঙ্গকে আরো বড় করে দিবে। নিচের লিংক দেখেন- 

http://en.wikipedia.org/wiki/Human_penis_size

http://en.wikipedia.org/wiki/Penis_enlargement

Sign in to Reply
Replying as Submit