আমার লিঙ্গ কিভাবে লম্বা করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 19, 2013 04:00 AM 2 Answers
Subscribe

Actualy amar problem holo ami amar LINGOR SIZE NIYE satisfied na....tar dorun ami apnke eita request korum j amake sothik uttar diya help korben...ami amr lingo ta k 7 inchi lomba korte chai....

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 03, 2014 07:22 PM
Flag(0)

লিঙ্গের আকার কি পরিবর্তন করা যায় ? আকাঙ্খা – বাস্তবতা – করনীয়।
যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান ?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!” যাই হোক, প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা see more—> http://www.homeopathybd.com/linger-akar-poriborton

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 14, 2014 11:35 PM
Flag(0)

আমার ভাই, আপনি কেন আপনার লিঙ্গ বড় করা নিয়ে উঠে পড়ে লেগেছেন। অথচ আপনার উচিত ছিল যৌন মিলনে স্থায়ীত্ব বাড়ানোর বিভিন্ন কলা কৌশল রপ্ত করা। একটা কথা সোজাসুজি জেনে নিন লিঙ্গের আকার সাধারত বড় করা যায় না। মেডিকেল সাইন্স আজ এবিষয়ে কার্যকর কোনো সফলতার মুখ দেখে নি। আপনি বাজারে বা ইন্টারনেটে অনেক বিজ্ঞাপন পাবেন। আপনাকে সাবধান করে দিচ্ছি। অযথা লোভে পড়ে ঐ প্রোডাক্ট গুলো ব্যবহার করে আপনার যৌন জীবন বিপর্যস্থ করে তুলবেন না। আপনার পেনিস যদি সর্বনিম্ন ৪ (4) ইঞ্চিও হয়ে থাকে তাহলে আপনি সন্তুষ্ট থাকুন আর আপনার যৌন স্বাস্থ্য এর দিকে নজর দিন। আপনি যদি আরো বিস্তারিত জানতে চান তা হলে ডাক্তার ইমরান এবং ডাক্তার হাসানের যৌন শিক্ষা মূলক বাংলা ব্লগটা (Homeo Sex Solution) দেখতে পারেন। আশা করি কাজে লাগবে।

Sign in to Reply
Replying as Submit