লিঙ্গ মোটা করার উপায় কি ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

7 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2014 08:25 AM
Flag(0)
ডক্টর মাইকেল ও’লেয়ারী (প্রফেস্যার, হাবর্ড মেডিক্যাল স্কুল। ইউরোলজিষ্ট, ব্রিগহাম এন্ড ওমেন্স হসপিটাল ইন বোষ্টন) বলেন, “বিশ্বাস করুন, আমি যদি জানতাম কি করে নিরাপদে এবং সত্যিকারেই লিঙ্গের আকার বড় করা যায় – তাহলে আমি তা প্রেসক্রাইব করে কোটিপতি হয়ে যেতাম।”
 
লিঙ্গ প্রাকৃতিক ভাবে ছোট বা বড় হয়ে যেতে পারেনা। তবে অনেকের ক্ষেত্রেই দেখা যায় – দীর্ঘ দিন হস্তমৈথুন (যা স্বাভাবিক প্রক্রিয়া নয়) করার কুফলে লিঙ্গের আকার অনেকেরই কিছুটা ছোট হয়ে যায় সে ক্ষেত্রে পেনিসের আকার কিছুটা বাড়ানো যায় প্রপার হোমিও ট্রিটমেন্টের মাধ্যমে। তাও আবার নির্ভর করে ডাক্তারের অভিজ্ঞতা এবং চিকিত্সা দক্ষতার উপর। যদিও প্রতারক যৌন সমগ্রী ব্যবসায়ীরা হস্তমৈথুন করাকে নানা ভাবে এবং নানা যুক্তিতে সমর্থন দিয়ে যাচ্ছে কারণ তরুনরা যত বেশি যৌন সমস্যায় আক্রান্ত হবে তাদের ব্যবসা ততই প্রসারিত হবে। অথচ হস্তমৈথুন আসক্তির রয়েছে মারাত্মক সব কুফল
 
কিন্তু আজকাল কেউ কেউ হার্বাল, কবিরাজি, ভেষজ এমনকি হোমিওপ্যাথির দোহাই দিয়ে পর্যন্ত কমলমতি তরুণ-যুবকদের মানুষিক ভাবে দুর্বল করে থাকে বিভ্রান্তিকর পেনিস এনলার্জমেন্ট ক্রিমের নাম করে। আর তাদের বিজ্ঞাপনে এমন সব কু-রুচি পূর্ণ ছবি ব্যবহার করে থাকে, যা দেখে যেকোন তরুণ-যুবকই মানুষিক ভাবে এগুলোর প্রতি দুর্বল হয়ে পড়ে, যার ফলে আমাদের তরুনরা আসল সত্যটা না জেনেই তাদের ফাদে পা দিয়ে প্রতারিত হচ্ছেন প্রতিনিয়ত। লিঙ্কটি চেক করুন। 
 
আপনি দেখে থাকবেন তাদের নির্দিষ্ঠ কোনো স্থায়ী ঠিকানা থাকে না। তারা শুধু ফোন নম্বর ব্যবহার করে থাকে। তারা অনেকেই আবার দাবি করে.. বিশ্ববিখ্যাত পেনিস এনলার্জমেন্ট ফর্মুলা (ডাহা মিথ্যা কথা) অনুযায়ী তাদের ঔষধ তৈরী করা হয়ে থাকে !!!
 
আরে ভাই, তাহলে বাংলাদেশের বড় বড় ঔষধ কোম্পানি গুলি কি বসে বসে আঙ্গুল চুষে। তারা কেন পেনিস বড় করার ঔষধ তৈরী করেন না। তারা কি বিশ্ববিখ্যাত পেনিস এনলার্জমেন্ট ফর্মুলা জানেন না !! দেশের বড় বড় খ্যাতনামা যৌন বিশেষজ্ঞ ডাক্তাররা কেন তাদের রোগীদের জন্য প্রেসক্রিপসনে এইসব ঔষধের নাম লিখেন না ?? আর বাংলাদেশে রয়েছে হাজার হাজার ঔষধের ফার্মেসি যেখানে এত এত ঔষধ পাওয়া যায় অথচ বিশ্ববিখ্যাত ফর্মলায় তৈরী করা তাদের ঐ ঔষধটা কেন পাওয়া যায় না ?? সবচেয়ে বড় কথা হলো বাংলাদেশে রয়েছে বেশ কয়েকটি প্রতিষ্ঠিত হারবাল ঔষধ প্রস্ততকারী কোম্পানি তারাই এ রকম কোনো ঔষধ আজ পর্যন্ত তৈরী করতে পারেন নি। আশা করি আর কিছু বলার প্রয়োজন নেই। সচেতন হন। জেনে শুনে প্রতারিত হবেন না।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 04, 2014 03:10 PM
Flag(0)

লিঙ্গের আকার কি পরিবর্তন করা যায় ? আকাঙ্খা – বাস্তবতা – করনীয়।

যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান ?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!” যাই হোক, প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা more…
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2013 01:18 AM
Flag(0)

পেনিস এনলারজমেন্ট মেথড গুল কি কাজ করে?

http://www.sasthabangla.com/know-yourself/tips/sex-tips/483-penis-enlargement-methods-do-they-work

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 18, 2013 02:21 AM
Flag(0)

প্রক্বতি যা দেয় তাকেই ভাল ভেবে মেনে নিতে হয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 07, 2013 10:22 PM
Flag(0)

beyam karun.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 11, 2013 08:44 PM
Flag(0)

কোনো উপায় নেই। এটা জেনেটিক বিষয়। কিছু কিছু যন্ত্র ব্যবহার করা হয় মোটা বা বড় করার জন্য, যা খুব একটা কাজ না করলেও ক্ষতি করে ১৬ আনাই।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 11, 2013 11:33 AM
Flag(0)

বেশি বেশি মধু খান………………..

Sign in to Reply
Replying as Submit