আমি চিকন। চিকন খেকে মোটা হতে চাই ।মোটা হব কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 22, 2014 01:56 PM 2 Answers
Subscribe

আমার বয়স ১৭, উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি, ওজন ৫৪ কেজি।আমি চিকন থেকে মোটা হতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2014 08:42 PM
Flag(0)

মোটা হওয়ার সহজ উপায়

ফিনফিনে পাতলা শরীর কারোই কাম্য নয়। দেখতেও মানানসই নয়। বেশী মোটা কিংবা শুকনা কোনোটাই ভাল নয়; মাঝামাঝি থাকাটাই মঙ্গলময়। স্বাস্থ্য প্রকৃতিগত ভাবে পাওয়া। চাইলেই যদি সব পাওয়া যেত তাহলে ইচ্ছেমত সবাই শরীরটাকে বদলে দিত, তবে হ্যা more…
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 23, 2014 12:50 PM
Flag(0)

সাস্থ্য বাড়ানোর মূলত তিনটি উপায় আছে।

১) একটু বেশি খেতে হবে।

২) একটু বেশি ঘুমাতে হবে।

৩) নিজের চরিত্রকে ১০০% ঠিক করতে হবে।

খাবার বেশি মানে হলো একজন মানুষের দৈনিক নুন্যতম ২১০০ক্যালোরি খাদ্যর প্রয়োজন আপনি তার চেয়ে ১০০/২০০ ক্যালোরি বেশি খাবেন। এবং দৈনিক ৮/১০ ঘন্টা ঘুমাবেন। এবং নিজের চরিত্রিক কোন সমস্যা থাকলে সেটাকে ঠিক করে নিবেন…………………………..তা হলে দেখবেন ৩মাসের মধ্যে আপনি মোটামুটি স্বাবিক মোটা হয়ে গিয়েছেন।

 

Sign in to Reply
Replying as Submit