মেমরি কার্ড ফরম্যাট হচ্ছে কিন্তু মেমরিতে কোন কিছু লোড দিতে পারছিনা .এখন কি করতে পারি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 04, 2013 05:45 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

যখন কোন পেনড্রাইভ ফরম্যাট হয় না তখন কি বিকল্প কোন ভাবে তা ফরমেট করা সম্ভব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 02:49 AM 2 Answers
Subscribe

পেনড্রাইভ ফরমেট হয় না। রাইট প্রটেকশন দেখায়।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:37 AM
Flag(0)

এই কাজ করুন Start —> Run —> cmd লিখে এন্টার দিন আপনার পেনড্রাইভ যদি (j:) ড্রাইভ হয় তবে লিখুন format /q /x j: এবং এন্টার দিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 03:30 AM
Flag(0)

ভাই,

এই লিঙ্ক টা দেখেন

http://www.techtunes.com.bd/tips-and-tricks/tune-id/28593

http://www.techtunes.com.bd/tips-and-tricks/tune-id/61402

Sign in to Reply
Replying as Submit