বিবাহিত কোন মেয়ের সন্তান পেটে আসার আগেই কি বুকে দুধ আসতে পারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 11, 2013 05:51 AM 2 Answers
Subscribe

যদি আসে তবে কি স্বামীর খাওয়া জায়েজ হবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 02:36 AM
Flag(0)

আসার সম্ভাবনা থাকে না কারণ শিশুর জন্মের সাথে মায়ের বুকে দুধ আসার সম্পর্ক আছে তবে কোন কারনে আসতেও পারে সেটা নিতান্তই ব্যাতিক্রম কিছু ঘটনা তবে এক্ষেত্রে কোন রোগাক্রান্তের সম্ভাবনাই বেশি ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 14, 2013 03:35 PM
Flag(0)

আসতে পারে। তবে সেটা বেশিরভাগ ক্ষেত্রেই কোন রোগের লক্ষণ হয়ে থাকে। স্ত্রীর দুধ পান করা স্বামীর জন্য অনুচিত, স্তনদুধ শুধু শিশুদের জন্য। হ্যাঁ, যদি এমন হয় যে স্বামীর এমন কোন অসুখ হল যার জন্য ডাক্তার বললেন যে মানুষের দুধপান করলে এর নিরাময় হবে, তবে সেই ক্ষেত্রে পান করা যাবে। অন্যথায় স্ত্রীর বা অন্য কারোর দুধ পান করা স্বামী বা অন্য কোন পুরুষের জন্য মাকরূহ হবে।

Sign in to Reply
Replying as Submit