আমার এফবি পেজ এর লাইক অনেক পাই কিন্তু পোস্টে কমেন্ট, লাইক কম পাই?? কেন?? এর জন্য কি অর্থ গুণতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 21, 2013 12:48 PM 2 Answers
Subscribe

আমার পেজ এ (ফেসবুক পেজ ) এ যথেষ্ট লাইক পাই কিন্তু কোন পোষ্ট লিখলে কমেন্ট, লাইক শেয়ার পাই না বললেই চলে। কয়েক দিন পর তাও ১-২ টা। এর জন্য কি অর্থ গুণতে হবে। মানে ফেসবুক কে কি অর্থ দিতে হবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 22, 2013 08:03 AM
Flag(0)

আমি সরাসরি শুধু মাত্র আপনার প্রশ্নের উত্তরে বলি , আপনাকে ফেসবুকের ফ্যানপেজের পোস্টের লাইকের জন্য কোন টাকা ফেসবুকের মাধ্যমে দিতে হয় না । যে বা যারা আপনার পেজে লাইক দিয়েছে তারা আপনার পোস্টে কেন লাইক দেয় না তা বের করার চেষ্টা করুন। তারা কি ধরনের পোস্টে লাইক দেয় তা লক্ষ্য করে সে ধরনের পোস্ট দিতে চেষ্টা করুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 01:27 PM
Flag(0)

ফ্যান পেইজটার লিঙ্ক দিলে আরো ভাল হত…

যাই হোক পেইজটি কি বিষয়ে তাও জানাননি… যাই হোক
ফ্যান পেইজ এর জনপ্রিয়তা বা একটিভিটি বাড়ানোর জন্যে বাড়তি কিছু পদক্ষেপ নিন

১। প্রফাইল এবং কভার ছবি এর জন্যে চমকদার এবং মানসম্মত চবি বাছাই করুন
২। প্রতিদিন ৫ টার বেশি পোষ্ট দেওয়া থেকে বিরত থাকুন
৩। আপনার প্রয়োজনীয় পোষ্ট এর মাঝে কিছু প্রশ্ন করুন বা ফ্যানদের মতামত জানতে কিছু জিজ্ঞাস করুন।
৪। চমকদার কিছু সমকালীন বিষয়ে পোষ্ট দিন এবং ফ্যানদের মতামত প্রদান করতে উৎসাহ দিন
৫। ফানি ভিডিও মাঝে মাঝে শেয়ার করতে পারেন।
৬। শিক্ষামুলক এবং সচেতনতা মুলক কিছু সামাজিক বিষয়ে পোষ্ট দিতে পারেন
৭। বাড়তি কিছু তথ্য মুলক পোষ্ট যেমনঃ রাত ১২.০০ টার সময় পোষ্ট দিলেন “বন্ধু’রা রাতে ঘুমানোর আগে দাত ব্রাশ করছেন তো ?” অথবা অন্য কিছু বিষয়ে
৮। মাঝে মাঝে দুই একজন ফ্যান দের উৎসাহ দিয়ে ট্যাগ করে সেরা ফ্যান এর ঘোষনা দিতে পারেন

এড়িয়ে চলুন
১। পোষ্ট এর মাঝে ভুলেও শেয়ার বা মন্তব্য করার জন্যে পীড়াপীড়ি বা আদেশ করবেন না
২। পর্নগ্রাফী বা উঠকো সেক্সি ছবি বা মডেলদের ছবি পোষ্ট করবেন না(যদি আপনার ফ্যান পেই এই বিষয়ে না হয়)
৩। গন হারে এক সাথে অনেক মানুষকে কোন পোষ্ট বা ছবিতে ট্যাগ করবেন না

Sign in to Reply
Replying as Submit