পেইজ র‍্যাংক কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 27, 2012 01:45 PM 3 Answers
Subscribe

পেইজ র‍্যাংক সম্নন্ধে জানতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 03:41 PM
Flag(0)

http://www.prchecker.info/ ei site e site r pagerank dakhte parben

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 07:34 PM
Flag(0)

পেইজ রেঙ্ক হল গুগল মামার নির্ধারিত আপনার সাইটের জনপ্রিয়তার মানদণ্ড ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 28, 2012 11:37 AM
Flag(0)

“dueza.com” তাদের ব্লগে পেইজ র‍্যাঙ্ক নিয়ে আলোচনা করেছেন এভাবে

Page Rank বা সংক্ষেপে PR হচ্ছে গুগল কর্তৃক ব্যবহৃত এক ধরনের লিংক বিশ্লেষন এলগরিদম, যা দ্বারা একটি পেইজ বা ওয়েবসাইট কতটা গুরুত্বপূর্ণ তা নির্ধারণ করা হয় এবং সার্চের ফলাফলে এটিকে প্রধান্য দেয়া হয়। গুগল এটা বুঝে যখন একটি পেইজ অন্য একটি পেইজের সাথে যুক্ত হয়, এটা অন্য পেইজ দ্বারা সমর্থন দেওয়া বুঝায়। যত বেশী সমর্থন(এক্ষেত্রে লিঙ্ক বা ভোট) সেই পেইজ তত বেশী গুরুত্বপূর্ন গুগলের কাছে। আরো একটা ব্যাপার আছে সেই পেইজটি নিজের সাইটের বিভিন্ন পোস্টের সাথে কতটা লিঙ্ক জেনারেট করেছে মানে ইন্টারনাল লিঙ্ক আছে সেই পেইজের সাথে। গুগল যে সাইটের যত লিঙ্ক ইন্টারনেটের বিভিন্ন সাইটে পাবে তাকে তত বেশী গুরুত্ব দেবে। প্রতিটা সমর্থন বা লিঙ্ক গুনে দেখে গুগল যখন পেইজ র‍্যাংক দেয়।

আরো বিস্তারিত জানতে পারবেন তাদের পোষ্টে
http://blog.dueza.com/?p=150

Sign in to Reply
Replying as Submit