C.I.D এর পূণরূপ কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 27, 2014 08:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 28, 2014 05:19 PM
Flag(0)

বিভিন্ন ক্ষেত্রে C.I.D এর এর অর্থ বিভিন্ন, সাধারণত C.I.D বলতে বুঝায় Criminal Investigation Department . নিচে কতকগুলো লিঙ্ক দিলাম।

http://www.cid.army.mil/

http://www.hks.harvard.edu/centers/cid

http://www.cid.org.nz/

http://cid.oxfordjournals.org/

http://en.wikipedia.org/wiki/Criminal_Investigation_Department

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2014 09:16 PM
Flag(0)

C.I.D এর পূণরূপ Crime Investigation Department

Sign in to Reply
Replying as Submit