পুরুষের যৌন সমস্যা ও সমাধান পাওয়া যায় এমন কিছু সাইটের নাম জানতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 09, 2013 11:07 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 13, 2014 01:30 PM
Flag(0)

যৌন শিক্ষার একমাত্র বাংলা ব্লগ Homeo Sex Solution । এর পরিচালনার দায়িত্বে আছেন দুইজন ডাক্তার। যারা দীর্ঘ দিন যাবৎ হাজার হাজার যৌন রোগীকে ট্রিটমেন্ট দিয়ে সুস্থ করে তুলছেন। সময় থাকলে অন্তত একবার ভিজিত করুন। যৌন সংক্রান্ত আপনার সব সমস্যার সমাধান পেয়ে যাবেন আশা করি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 22, 2014 12:28 AM
Flag(0)

দ্রুত বীর্যপাত বন্ধ করতে হোমিওপ্যাথি চিকিৎসা

প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে অর্থাৎ যৌনসঙ্গম শুরু করার আগেই কিংবা যৌনসঙ্গম শুরুর একটু পরেই বীর্যপাত ঘটে যায়- তাহলে যে সমস্যাটি বুঝা যাবে তার নাম প্রি-ম্যাচিউর ইজেকুলেশন। প্রি-ম্যাচিউর ইজেকুলেশন একটি সাধারণ যৌনগত সমস্যা। প্রতি ৩ জন পুরুষের মধ্যে ১ জন এ সমস্যায় ভোগে থাকেন  see more—> http://www.homeopathybd.com/premature-ejaculation-bonda-homeopathy-treatment/

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2014 03:13 PM
Flag(0)

যৌন সমস্যা ও সমাধান  লিখে গুগুলে সার্চ করেন অনেক সাইট পেয়ে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit