অনেক দিনের পুরনো ফোঁড়া থেকে মুক্তি চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 21, 2013 08:44 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2014 07:31 PM
Flag(0)

আপনি একজন গ্রেজুয়েট হোমিওপ্যাথ দেখান। সঠিক হোমিওপ্যাথিক চিকিৎসায় অবশ্যই আরোগ্য লাভ করবেন।

 

আমার ওয়েব সাইটের ঠিকান-

http://www.alphahomeocare.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 03:08 PM
Flag(0)

অপারেশন করে পয়জন বার করে দেন । দেখেন ভাল হয়ে যাবে ।

Sign in to Reply
Replying as Submit