PHP ও MYSQL এর বাংলা বই ডাউনলোড লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2012 12:36 PM 4 Answers
Subscribe

PHP ও MYSQL এর বাংলা বই Download Link চাই ।দিলে খুব উপকার হবে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 13, 2013 12:43 PM
Flag(0)

PHP ও MYSQL নিয়ে বাংলা pdf এখনো চোখে পড়েনি … জানলে এখানে পেয়ে যাবেন তবে কিছু ধারাবাহিক PHP বাংলা ভিডিও টিউটোরিয়াল এর সন্ধান দিতে পারি আশা করি কাজে লাগবে http://dorshok.com/videostags/php-bangla-video-tutorial/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:21 AM
Flag(0)

আমি একটা পিএইচপি / মাই এস কি এল এর বাংলা ভিডিও টিউটোরিয়াল কিনছিলাম মাত্র ১৫০টাকায়। সম্ভবত ওটা ছিল আল হেরা’র। আর আপনার যদি নেট স্পিড ভাল থাকে তাহলে আপনি- http://www.youtube.com/watch?v=VU0iRkMk8UA  এই ঠিকানায় বা http://www.youtube.com/user/Discoverbd2008  ঠিকানায় কিছু টিউটোরিয়াল ভিডিও পাবেন এবং এগুলো শেয়ার করা যাবে। 



http://www.youtube.com/watch?v=HNjWe-AEMpE  অথবা আপনি একত্রে- ফটোশপ, ইলাষ্ট্রেট্রর, ফ্লাশ, ইন্টারনেট এর প্রাথমিক জ্ঞান, হার্ডওয়্যার, ভিজুয়াল বেসিক, থ্রীডি ষ্টুডিও ম্যাক্স, এসেম্বলিং……. মজার ব্যাপার আই ই এল টি এস এর ভিডিও পাবেন এখানে- http://www.youtube.com/user/sultana2009bd  ::U:: দেখুন আপনার কোনোটা কাজে লাগে কি না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 12:12 PM
Flag(0)

কিছু বাংলা টিউটরিয়াল থাকলেও কুনো বাংলা ইবুক বের হয়নি বা হয়েছে কিনা আমার জানা নাই।

Sign in to Reply
Replying as Submit