মুহম্মদ জাফর ইকবালের পিএইচডি এর বিষয় কী ছিলো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 02:47 AM 2 Answers
Subscribe

মুহম্মদ জাফর ইকবালের পিএইচডি এর বিষয় কী ছিলো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 07:56 AM
Flag(0)

১৯৭৬ সালে তিনি যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ে পড়তে যান। তাঁর বিষয় ছিল – ‘Parity violation in Hydrogen Atom. সেখানে পিএইচডি করার পর বিখ্যাত ক্যালটেক থেকে তার ডক্টরেট-উত্তর গবেষণা সম্পন্ন করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 05:25 AM
Flag(0)

তাঁর বিষয় ছিল – ‘Parity violation in Hydrogen Atom. .

Sign in to Reply
Replying as Submit