আমার ডিগ্রী পাস কোর্স এর সাজেশন দরকার হেল্প করবেন প্লীজ ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 09:27 PM 2 Answers
Subscribe

Ami BBS(pass) course r student amar Digree Final Year ar susation dorker kau ki amaka help korben? sub: Accounting 3,4 part. Economics3,4 part. Management3,4 part.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 01:05 AM
Flag(0)

ভাই ফ্রির চিন্তা বাদ দেন।

টাকা খরচ করে কোচিং এ যান

আর মন দিয়ে বইয়ের সকল কালো অক্ষর গুলো পরেন

তাতেই হয়ে যাবে……………………..

…………………………………………………………

…………………………………………………………………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:08 AM
Flag(0)

এগুলো আপনি কোন কোচিং এ পেতে পারেন। এমনিতে নেটে এগুলো পাওয়া যাবে না।

Sign in to Reply
Replying as Submit