আমি আমার সাইটের ডোমেইন প্যানেলের পাসওয়ার্ড ভুলে গেছি কিন্তু ইমেইল মনে আছে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 06, 2014 06:10 PM 3 Answers
Subscribe

আমি আমার সাইটের ডোমেইন প্যানেলের পাসওয়ার্ড ভুলে গেনি কিন্তু ইমেইল ্মনে আছে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2014 11:18 AM
Flag(0)

আপনার ই-মেইলে পাসওয়ার্ড রিসেট করুন, অথবা যদি এই পদ্ধতি না জানেন তাহলে আপনার প্রোভাইটারের সাথে যোগাযোগ করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 06, 2014 11:16 PM
Flag(0)

আপনার প্রোভাইডার এর সাথে যোগাযোগ করুন । তা না হলে Forget Password হতে নতুন করে ইমেইল দিয়ে পাসওয়াড দিন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 06, 2014 07:14 PM
Flag(0)

পাসওয়ার্ড রিকভারী লিঙ্কে গিয়ে আপনার ইমেইল দিয়ে পাসওয়ার্ড রিকভার করে নিন

এই লিঙ্ক গুলো সাধারনত forget password নামে থাকে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit