কোনটাকে কোন দৃষ্টিতে দেখেন আপনি? বিষয়টি অনেকে বুঝতে চায় না

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 10, 2012 01:18 PM 3 Answers
Subscribe

স্টাইল ও স্মার্টনেস কি একই জিনিস? নাকি দুটোরই ভিন্ন অর্থ আছে? আপনার মতামত কি?

একটু ব্যক্ত করবেন কি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 05:39 AM
Flag(0)

স্টাইল আর স্মার্টনেস এক নয় । তবে একে অপরের সাথে জড়িত বিধায় অনেক সময় এদেরকে এক মনেও করা হয়ে থাকে । স্মার্টনেস ব্যাক্তির ব্যক্তিত্ব প্রকাশ করে ঐ ব্যাক্তির আচার-ব্যবহার, চলা-ফেরা থেকে শুরু করে সব মিলে । অন্যদিকে স্টাইল হল ব্যাক্তি ইচ্ছাধীনতা । নিজের কিছু ইচ্ছাকে প্রকাশ করা তবে কখন তা স্মার্টনেস বাড়াতেও সাহায্য করে থাকা এবং কমাতেও ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:59 PM
Flag(0)

স্মার্টনেস আপনার নিজেকে প্রকাশ করার জন্যে আর স্টাইল অন্যের অনুকরন করার জন্যে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:55 PM
Flag(0)

আসলে দুটো একই নয়।

Sign in to Reply
Replying as Submit