নরওয়ের পার্লামেন্টের নাম কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 03:22 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 02:38 AM
Flag(0)

স্টরটিং (Storting)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 12:18 AM
Flag(0)

নরওয়ে ১৯০৫ সালে সুইডেনের থেকে স্বাধীনিতা লাভ করে। এর রাষ্ট্রীয় নাম কিংডম অব নরওয়ে, পার্লামেন্টের নাম স্টরটিং এবং শিক্ষার হার ১০০%।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 08:06 AM
Flag(0)

নরওয়ের পার্লামেন্টের নাম=স্টরটিং।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:34 AM
Flag(0)

নরওয়ের পার্লামেন্টের নাম স্টরটিং

Sign in to Reply
Replying as Submit