ইয়াবা ট্যাবলেট এক টার দাম কি রকম হতে পারে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:52 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2014 01:15 PM
Flag(0)

কোয়ালিটি ভেদে দাম ভিন্ন হয় থাকে, ৮০ টাকা থেকে ২৫০ টাকা পর্যন্ত ।

Sign in to Reply
Replying as Submit

রেসিং সাইকেল কোন কম্পানির ভালো,দাম কত হতে পারে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 09:55 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

লোডসেডিং এ হঠাৎ কম্পিউটার বন্ধ হলে কি হতে পারে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2013 12:53 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 11, 2014 01:43 PM
Flag(0)

লোডসেডিং এ হঠাৎ কম্পিউটার বন্ধ হলে যেসকল সমস্যা হতে পারেঃ
১। আপনার অপারেটিং সিস্টেম বুট হতে সমস্যা হতে পারে এমনকি নতুন করে সিস্টেম না দেয়া পর্যন্ত আপনি আপনার কম্পিউটার টি ব্যবহার করতে সক্ষম নাও হতে পারেন।
২। আপনার কম্পিউটার এর পাওয়ার সাপ্লাইটি ক্ষতিগ্রস্ত হতে পারে।
৩। এমনকি বার বার এ ঘটনা ঘটলে আপনার কম্পিউটার এর মাদারবোর্ডটি ক্ষতিগ্রস্ত হতে পারে।

তাই UPS ব্যবহার করে এই সব সমস্যার হাতে থেকে রক্ষা পেতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 02, 2014 11:28 PM
Flag(0)

ধরুন আপনি হাটছেন, হঠাৎ করে আচমকা হোচট খেয়ে পড়ে গেলেন। তখন আপনার কি হবে? (এখনও কি উত্তর পান নাই?)

Sign in to Reply
Replying as Submit