পাতলা লোকের চেয়ে মোটা লোক পানিতে বেশী ভাসে কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 10:08 AM 4 Answers
Subscribe

পাতলা লোকের চেয়ে মোটা লোক পানিতে বেশী ভাসে কেন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:07 AM
Flag(0)

মোটালোকের ওজন তার অপসরিত পানির ওজনের চেয়ে কম

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 17, 2012 12:20 AM
Flag(0)

পাতলা লোকের চেয়ে মোটা লোক পানিতে বেশী ভাসে কেন?

কারণঃ পাতলা লোকের শরীর অপেক্ষা মোটা লোকের শরীরে চর্বি বেশি থাকায় মোটা লোকের শরিরের গড় ঘনত্ব পাতলা লোকের শরীরের গড় ঘনত্ব অপেক্ষা কম হয়। এই কারনে পাতলা লোকের চেয়ে মোটা লোক পানিতে বেশী ভাসে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 11:55 PM
Flag(0)

হতে পারে। আর কি কোন কারণ আপনার জানা আছে @mtohel ভাই?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 01:52 PM
Flag(0)

মোটা লোক পাতলা লোক এর থেকে পানিতে বেশী স্থান দখল করে তাই।

Sign in to Reply
Replying as Submit