কতসাল থেকে অর্থনীতিতে নোবেল প্রাইজ দেয়া শুরু হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 02:32 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:34 PM
Flag(0)

১৯৬৯ সাল থেকে………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:42 AM
Flag(0)

১৯৬৯ সাল থেকে নোবেলে অর্থনীতি অন্তরভুক্ত হলেও এর প্রতিষ্ঠাতা আলফেড বার্নাড নোবেল এটা অন্তরভুক্ত করে যাননি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 12:23 AM
Flag(0)

1969 সাল থেকে অর্থনীতিতে নোবেল প্রাইজ দেয়া প্রথম হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:19 PM
Flag(0)

1969 সাল থেকে অর্থনীতিতে নোবেল প্রাইজ দেয়া শুরু হয়।

Sign in to Reply
Replying as Submit