মানুষ নেশা করে কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 10:24 AM 4 Answers
Subscribe

আমার অনেক দিন থেকেই এই প্রশ্নটা মাথায় ঘুরপাক খাচ্ছে তাই আপনাদের কাছে করলাম।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 03:07 AM
Flag(0)

অনেক সময় মানসিক দন্যতায় নেশা করে থাকে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 01, 2012 10:47 AM
Flag(0)

নেশার বিষয়ে কৌতূহল না থাকাই ভাল না হলে আপনার জীবন কে নেশা গ্রাস করে ফেলবে!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 12:39 PM
Flag(0)

কেউ উত্তর দিলেন না দেখছি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 11:57 AM
Flag(0)

কৌতুহল হয়ে নেশার হাতে খড়ি নেয় এবং পরবর্তীতে নেশার নিকট দাসে পরিনত হয়ে নেশা অব্যাহত রাখে। প্রিয়জনের নিকট থেকে অনুপ্রাণিত হয়েও নেশা শুরু করে থাকে। আশা করি উত্তর পেয়েছেন।

Sign in to Reply
Replying as Submit