আমার জিপি মডেম, সিম বাংলালিংক, মডেম এ স্পিড দেখায় 11-30kbps,প্রতি পেইজ খোলে 4-8 মিনিটে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 07, 2013 03:54 AM 2 Answers
Subscribe

সমাধান চাই আমার MODEM হল GRAMEEN PHONE ,SIM হল BANGLALING,MODEM এ SPEED দেখায় ১১-৩০ kbps,কিনতু প্রতি পেইজ খোলতে সময় লাগে ৫-১০ মিনিট ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2013 04:22 AM
Flag(0)

speed ঠিক আছে, modem ও ঠিক আছে, কোথাও কোন সমস্যা নাই । gp, banglalink, airtel, robi তে এর চাইতে বেশি পাওয়া যায় না । Banglalion or Qubee use করেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 05:18 PM
Flag(0)

আপনার মোডেমের সেটিংএ দেখু কিলোবিট সিলেক্ট করা আছে। ঐটা পরিবর্তন করে কিলোবাইট করেনিন। তাহলে আপনার ইন্টারনেট স্বাধারণ এর স্পিড দেখতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit