বাংলাদেশে এজাবৎকালে কতবার সংসদ নির্বাচন হয়েছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 12:08 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 03:07 AM
Flag(0)

নয় বার নির্বাচন হয়েছে । এরমধ্য ৬ ষ্ট নির্বাচিত প্রতিনিধিরা কয়েকদিনের একটি সংসদ করেছিলেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 11:44 AM
Flag(0)

 

বাংলাদেশে এযাবৎকালে ৯ বার সংসদ নির্বাচন হয়েছে

Sign in to Reply
Replying as Submit