বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ নির্বাচন কবে অনুষ্ঠিত হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 12:52 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:22 PM
Flag(0)

৭ই মার্চ ১৯৭৩সালে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 03:03 AM
Flag(0)

প্রথম জাতীয় সংসদ নির্বাচন হয় ১৯৭৩ সালে সে নিরবাচনে বিজয়ী বিরোধীদলের সাংসদ ছিলেন সুরঞ্জিত সেনগুপ্ত একা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 03:45 PM
Flag(0)

বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ নির্বাচত অনুষ্ঠিত হয় ৭ই মার্চ ১৯৭৩।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 12:55 PM
Flag(0)

৭ই মার্চ ১৯৭৩।

Sign in to Reply
Replying as Submit