বাতাসের বেগ নির্ণয়ে ব্যবহৃত হয় কোন যন্ত্র?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 10:26 AM 3 Answers
Subscribe

বাতাসের বেগ নির্ণয়ে ব্যবহৃত হয় কোন যন্ত্র?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 17, 2012 12:01 AM
Flag(0)

অ্যানিমোমিটার

ব্যবহারঃ বাতাসের বেগ নির্ণয়ে ব্যবহৃত হয়।

ব্যারমিটার

ব্যবহারঃ বাতাসের চাপ নির্ণয়ে ব্যবহৃত হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 11:58 PM
Flag(0)

অ্যানিমোমিটার

ব্যবহারঃ বাতাসের বেগ নির্ণয়ে ব্যবহৃত হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 11:13 AM
Flag(0)

বাতাসের বেগ নির্ণয়ে ব্যবহৃত হয় ব্যারোমিটার যন্ত্র ।

Sign in to Reply
Replying as Submit