প্রেমিকা কে ভুলে যাওয়ার টিপস ছাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 09:49 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:51 AM
Flag(0)

ধর্মীয় কাজে মনযোগ ‍দিলে প্রেমীকাকে বুলে যাওয়া যায়……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:54 PM
Flag(0)

পরিবারের মানুষদের সময় দিন। ধর্মীয় কাজে মনযোগ দিন।

Sign in to Reply
Replying as Submit

মোবাইল মেমোরী কার্ডকে ঠিক রাখার কিছু টিপস জানতে চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 07:06 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কম্পিউটার কে নিরাপদ, পরিচ্ছন্ন এবং গতিসম্পন্ন রাখার সেরা কিছু টিপস জ়ানতে চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 01:52 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 23, 2014 09:52 PM
Flag(0)

১।    Start menu থেকে run এ গিয়ে লিখুন একটি একটি  করে tree, prefetch ,  temp, %temp%, cookies, recent. এন্টার দিন। যে ফাইল গুলো আসবে সেগুলো ডিলিট করুন। 

২। c cleaner ব্যাবহার করে সহজে আপনার কম্পিউটারকে পরিস্কার রাখতে পারবেন।

৩। ভাল একটি anti virus ব্যাবহার করুন ও তা নিয়মিত আপডেট করুন। 

৪।  Hard drive এ ৩০% ফাকা জায়গা রাখার চেষ্টা করুন ।

৫।  Mouse এ স্বাভাবিক cursor style ব্যবহার করুন ।

৬। C:/ drive এ Program install এর বাইরে অতিরিক্ত কিছু রাখবেন না  ।

৭। Desktop যতটা সম্ভব পরিষ্কার রাখার চেষ্টা করুন । অপ্রয়োজণীয় বা অল্প প্রয়োজণীয় file বা shortcut icon রাখবেন না ।

Sign in to Reply
Replying as Submit