ওয়ার্ডপ্রেস ও ব্লগারের ভিসিটর কাউন্টার এর জন্য সফ্যটয়ার বা প্লাগিন চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 11:57 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার য়ার্ডপ্রেস সাইট এর নিরাপত্তার জন্য কিছু প্লাগিন চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 11:35 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 13, 2013 03:27 PM
Flag(0)

এই ইবুকটি দেখতে পারেন, আশা করি আপনার কাজে লাগবে http://www.bdtechzone.com/?p=1161

Sign in to Reply
Replying as Submit

সাইকেল ব্যবহার এর জন্য কি ধরনের নিরাপত্তা ব্যবস্খা নিতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 07:40 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বাংলাদেশের কে UN-এর নিরাপত্তা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:18 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের কে UN-এর নিরাপত্তা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 04:10 AM
Flag(0)

খাঁজা মোহাম্মদ কাইসার

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 04:58 AM
Flag(0)

খাঁজা মোহাম্মদ কাইসার ।

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশ জাতিসংঘ নিরাপত্তা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিল কয় বার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 10:51 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:41 PM
Flag(0)

২বার………………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 11:59 AM
Flag(0)

বাংলাদেশ জাতিসংঘ নিরাপত্তা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিল ২বার?

Sign in to Reply
Replying as Submit