সরকার কবে দেশকে নিরক্ষর মুক্ত করবে বলে ঘোষণা করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 12:03 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:36 PM
Flag(0)

২০১৫ সালে……………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:19 AM
Flag(0)

বাংলাদেশ আওয়ামিলীগ সরকার ২০১৫ সালের মধ্যে দেশকে নিরখ্র মুক্ত করবে বলে ঘোষণা দিয়েছে। আমার মনে হয়না এত দ্রুত সম্ভব। দেখা যাক কি হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:00 AM
Flag(0)

সরকার দেশকে নিরক্ষর মুক্ত বলে ঘোষণা করবে ২০১৫ সালে।

Sign in to Reply
Replying as Submit