নাইকন ডি ৪০ ক্যামেরার এপাচার মেরামত করা হয় কোথায়।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 03:04 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 08:41 AM
Flag(0)

নয়া পল্টন এ আসে অনেক দোকান। বিদ্যুৎ ক্যামেরা সার্ভিস নামের এক্টা দোকান আসে… এরা শুধু DSLR ক্যামেরার কাজ করে… 🙂 লোকেশান মনে নাই… তার জন্য দুঃখিত… 🙁

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 05:50 AM
Flag(0)

ভাই,

ঢাকা BONGUBONDU STADIUM MARKET এ দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit